ভারতের ভাষাগত বৈচিত্র্যকে উদযাপন করতে “মাল্টিপল ল্যাঙ্গুয়েজেজ, ইনফাইনাইট স্টোরিজ” (Multiple Languages, Infinite Stories) শিরোনামে এক আকর্ষণীয় প্রচার অভিযান শুরু করে জি-ফাইভ (ZEE5) তার নতুন লোগো ও ব্র্যান্ড আইডেন্টিটি উন্মোচন করল। এই প্ল্যাটফর্ম এখন একটি হাইপার-পার্সোনালাইজড, ল্যাঙ্গুয়েজ ফার্স্ট মডেলে রূপান্তরিত হয়েছে।
২০২৫-২৬ আর্থিক বছরে জি-ফাইভ (ZEE5) সাতটি ভাষায় ১৩০টিরও বেশি নতুন টাইটেল নিয়ে আসছে, যার মধ্যে রয়েছে হিন্দি মৌলিক কনটেন্ট ডিটেকটিভ শেরডিল (Detective Sherdil) ও তেলুগু ভাষায় মোথুবারু লাভ স্টোরি (Mothubaru Love Story)। ভাষাভিত্তিক সাবস্ক্রিপশন প্ল্যান শুরু হচ্ছে ১২০ টাকা/মাস থেকে। হিন্দি কনটেন্টের জন্য প্ল্যান ২২০ টাকা/মাস এবং সমস্ত কনটেন্টের জন্য অল অ্যাক্সেস প্ল্যান ৩২০ টাকা/মাসে পাওয়া যাবে। প্রতিটি প্ল্যানে থাকবে ইউএইচডি (UHD) ভিডিয়ো ও ডলবি আটমাস (Dolby Atmos) অডিয়োর সুবিধা।
এআই-চালিত ব্যক্তিগতকরণ এবং ব্যবহারবান্ধব ডিজাইনের মাধ্যমে, জি-ফাইভ এমন গল্পের মাধ্যমে দেশ-বিদেশের দর্শকদের আরও গভীরভাবে সংযুক্ত করতে চায়, যেগুলি সাংস্কৃতিকভাবে প্রাসঙ্গিক ও প্রামাণিক। জি-ফাইভ’এর প্রেসিডেন্ট (ডিজিটাল বিজনেসেস) অমিত গোয়েঙ্কা জানান, প্ল্যাটফর্মটি এখন আরও ব্যক্তিগত, প্রযুক্তিনির্ভর গল্প পরিবেশনে মনোযোগ দিচ্ছে। প্রধান বিপণন আধিকারিক (সিএমও) কার্তিক মহাদেব এই প্রচারের মাধ্যমে ভাষাগত গর্বের উদযাপনকেই সামনে এনেছেন। আর চিফ কনটেন্ট অফিসার রাঘবেন্দ্র হুনসুর জানান, উপেক্ষিত দর্শকদের কাছে স্থানীয় ও বৈচিত্র্যময় গল্প পৌঁছে দেওয়াই তাঁদের অঙ্গীকার।