উত্তর-পূর্ব ভারতের নিজের প্রসার ঘটালো অ্যামাজন ইন্ডিয়া

1 min read

উত্তর-পূর্ব ভারতের ৮ টি রাজ্যে নিজের ডেলিভারি নেটওয়ার্ক বিস্তারের ঘোষণা করল অ্যামাজন ইন্ডিয়া। এবার এই উৎসবের মরসুমে অ্যামাজন ইন্ডিয়া তাদের ৬০ জন অ্যামাজনের মালিকাধীন ব্যক্তি এবং ডেলিভারি সার্ভিস পার্টনারদের সাথে সঙ্গবদ্ধ হয়ে চম্পাই, কোলাসিব, লুমডিং, প্যাসিঘাটান্দ মোকোকচুংয়ের মতো প্রত্যন্ত শহরগুলিতে নিজের বিস্তার স্থাপন করেছে।

ডেলিভারি সার্ভিস পার্টনার প্রোগ্রামের জন্য আমাজন ইন্ডিয়া স্থানীয় উদ্যোক্তাদের সাথে অংশীদারিত্ব করেছে। অ্যামাজন ক্ষুদ্র ব্যবসায়গুলিকে বৃদ্ধির সুযোগ দিয়ে সক্ষম করেছে এবং এই ব্যবসায়ীরা অ্যামাজন ইন্ডিয়াকে নিজস্ব ডেলিভারি পরিষেবা দিয়ে উত্তর পূর্বের তৃতীয় এবং চতুর্থ স্তরে‌ প্রবেশ
করতে সহায়তা করবে।
অ্যামাজন ইন্ডিয়ার এই প্রসারণ চম্পাইয়ের মতো শহরগুলিতে গ্রাহকদের জন্য এক অভিনব শপিংয়ের অভিজ্ঞতা সরবরাহ করবে যা পূর্ব ভারত এবং এই অঞ্চলের প্রতিবেশী দেশগুলির জন্য প্রধান ব্যবসায়িক করিডোর হিসাবে কাজ করে। এই বিস্তারে তুরা উপত্যকা এবং মোকোকচংয়ের নগর কেন্দ্রের মতো বিভিন্ন স্থান ও রয়েছে। গত মাসে, এই উৎসবের মরসুমে সারা দেশে ১৭০০ টি স্টেশন সরবরাহের নেটওয়ার্কের সাথে সংস্থাটি আরো ২০০ টি অ্যামাজন পরিচালিত এবং ডেলিভারি সার্ভিস পার্টনার স্টেশনগুলির সংযুক্তিকরণের ঘোষণা করেছিল।
সংস্থাটি তার ফ্ল্যাগশিপ ‘আই হ্যাভ স্পেস’ (আইএইচএস) প্রোগ্রামের মাধ্যমে ডেলিভারি প্রোগ্রামগুলিকে আরও জোরদার করে তুলেছে, এখন প্রায় ৩৫,০০০-এরও বেশি শহর ও কিরানা সমন্বিত রয়েছে প্রায় 350 টি শহরে।
অ্যামাজন ইন্ডিয়া তার সাইটগুলিতে কর্মচারী, সহযোগী এবং অংশীদারদের জন্য একাধিক প্রতিরোধমূলক স্বাস্থ্য ব্যবস্থার প্রয়োগ করেছে।

You May Also Like