একই গাছে আত্মহত্যা প্রেমিক যুগলের

1 min read

প্রেমঘটিত কারণে একই গাছে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করল যুবক -যুবতী। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মালদার হরিশচন্দ্রপুর এলাকার কুতুবপুর গ্রামে। প্রাতঃভ্রমনে বেরিয়ে এদিন এই যুবক যুবতীর একই গাছে মৃতদেহ ঝুলে থাকতে দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। গ্রামের পুকুর পাড়ে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে এমনটাই অনুমান পুলিশের। গ্রামবাসীরা জানিয়েছে ওই দুই যুবক-যুবতীকে কোনো দিন একসঙ্গে ঘুরতে।দেখেনি স্থানীয়রা। যদিও মেয়ের বাড়ি থেকে ওই দুইজনের একটি ঘনিষ্ট ছবি পাওয়া গেছে।

আত্মঘাতী ওই যুবকের নাম পবিত্র সিংহ (১৭)। বাড়ি কুশীদা গ্রাম পঞ্চায়েতের কুতুবপুর গ্রামে। আত্মঘাতী যুবতীর নাম নিরূপা সিংহ ( ১৫)।বাড়ি কুতুবপুর গ্রামেই ।মেয়ের বাড়ি সূত্রে জানা যায়, প্রতিদিনের মত খাওয়া,দাওয়া করে তারা কাল তারা ঘুমিয়েছিল।নিরূপা তার বোনের সাথে এক ঘরে ঘুমোয়।সকালে উঠে তার মা মনু সিংহ দেখেন মেয়ে নিরূপা ঘরে নেই।তারপরেই ওই দুঃসংবাদ আসে।এদিকে ছেলের বাড়ির সূত্রে জানা যায় কাল ট্রাক্টরে করে জমির ধান আনতে বাড়ি থেকে বেরিয়েছিল।কিন্তু তারপর থেকে তার আর দেখা পাওয়া যায়নি। সকালবেলা বাড়িতে খবর আসে ছেলে আত্মঘাতী হয়েছে গ্রামেরই আর এক যুবতীর সাথে।

এইভাবে গ্রামের দুই যুবক যুবতীর আত্মহত্যার ঘটনায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়।ঘটনাস্থলে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

You May Also Like