ওপ্পো এফ১৯ + ৫ জি ২৫,৯৯০ টাকা থেকে শুরু

1 min read

অগ্রণী গ্লোবাল স্মার্ট ডিভাইস ব্র্যান্ড ওপ্পো এফ১৯ প্রো সিরিজের দুটি স্মার্টফোন এফ১৯প্রো+ ৫জি, এফ১৯ প্রো বিক্রি শুরু করছে ১৭ মার্চ থেকে। ওপ্পো এফ১৯ প্রো সিরিজ লঞ্চ হয়েছিল ৮ মার্চ। এফ১৯ প্রো+ ফোনটিতে রয়েছে এআই হাইলাইট পোর্টরেইট ভিডিও, স্মার্ট ৫ জি, ৫০ ডাবলু ফ্ল্যাশ চার্জ এবং ওপ্পোর প্রোপ্রিয়ের্টি সিস্টেম অপ্টিমাইজার।

ওপ্পো এফ১৯ প্রো + ৫জি পাওয়া যাবে অ্যামাজন এবং মেইনলাইন খুচরা বিক্রেতা দোকান গুলি জুড়ে, এবং  ওপ্পো এফ১৯ প্রো আকর্ষণীয় অফার সঙ্গে মেইনলাইন খুচরা বিক্রেতা, অ্যামাজন, ফ্লিপকার্ট এবং অন্যান্য শীর্ষস্থানীয় ই-বাণিজ্য প্ল্যাটফর্মের মাধ্যমে উপলব্ধ হবে। ওপ্পো এফ ১৯ প্রো + ৫ জি ২৫,৯৯০ টাকায় এবং ওপ্পো এফ ১৯ প্রো ২১,৪৯০ টাকায় (৮ + ১২৮ জিবি) পাওয়া যাবে, এবং এফ ১৯ প্রো ২৩,৪৯০ (৮+ ২৫৬ গিগাবাইট) বিক্রি১৭ মার্চ থেকে শুরু হয়েছে। ওপ্পো এফ ১৯ প্রো প্লাস ৫ জি দুটি রঙে পাওয়া যাবে – স্পেস সিলভার এবং ফ্লুয়েড ব্ল্যাক 8 জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ। ফোনটির ওজন প্রায ১৭৯ গ্রাম ডাইমেনশন ৭.৮ মিমি x ৭৩.৪ মিমি x ১৬০.১ মিমি এর সঙ্গে স্লিম এবং আল্ট্রা-লাইটওয়েট । ফোনটিতে আরও রয়েছে ২৪০০ X ১০৮০ এফএইচডি+ সুপার আমোলেড ডিসপ্লে, ৯০.৮% স্ক্রিন-টু-বডি রেসিও, গরিলা গ্লাস ৫ দিয়ে কভার করা ওয়ান-পিস কোয়াড ক্যামেরা।

ফোনটি একটি ৪,৩১০ এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত হয় যেটি ৫০ ডাব্লু ফ্ল্যাশ চার্জ এর মাধমে মাত্র ৫ মিনিটের চার্জ প্রযুক্তি ব্যবহার করে। ওপ্পো এফ ১৯ প্রো + ৫ জি তে রয়েছে একটি অ্যান্ড্রয়েড-বেসড মোবাইল ওএস, কালারওএস ১১.১ যেটি একটি স্মুথ এবং এফিসিয়েন্ট অভিজ্ঞতা সরবরাহ করই, এবং ফোনটির মিডিয়াটেকডিমেন্সিটি ৮০০ ইউ প্রসেসর ডিভাইসে স্টার্লার পাওয়ারের প্রতিশ্রুতি দেয়।

You May Also Like