গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে

1 min read

বাপের বাড়ি থেকে গাড়ি কেনার টাকা আনতে না পারায় স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল মালদার ইংরেজবাজারের নতুনটোলা গ্রামে। সূত্রের খবরমোটরসাইকেল কেনার ৭০ হাজার টাকা না দেওয়ায় গৃহবধূকে ঘুমন্ত অবস্থায় কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে খুনের চেষ্টার অভিযোগ স্বামী ও তার শ্বশুরবাড়ির বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় গৃহবধূ মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজার থানার নঘরিয়া নতুন টোলা গ্রামে। ঘটনার পর থেকেই পলাতক স্বামী ও তার পরিবারের সদস্যরা। ঘটনায় ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।

জানা গেছে পাঁচ বছর আগে সামাজিক মতে বিয়ে হয় রুমালি বিবি ও সাদিকুল শেখের। কিন্তু বছর দুয়েক গড়াতেই স্ত্রীকে বাপের বাড়ি থেকে নতুন মোটরবাইক কেনার টাকা নিয়ে আসতে চাপ দেয় স্বামী সাদিকুল । এনিয়ে দীর্ঘদিন ধরে রুমালি বিবিকে অত্যাচার করে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন।


প্রতিবেশীরা জানিয়েছে,বেশ কয়েকবছর ধরে গাড়ির টাকা নিয়ে আসতে চাপ দিচ্ছিল স্ত্রীকে।বাপের বাড়ির আর্থিক অবস্থা ভালো না হওয়ায় মেয়ে খালি হাতে ফিরে আসে। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বচসা হয়। এরপর রুমালী ঘরে ঘুমাতে চলে যায়। গভীর রাতে রুমালীকে ঘুমন্ত অবস্থায় কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয় সাদিকুল ও তার পরিবারের সদস্যরা। রুমালীর চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসতেই অভিযুক্ত সাদিকুল ও তার পরিবারের সদস্যরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। অগ্নিদগ্ধ অবস্থায় রুমালিকে উদ্ধার করে তড়িঘড়ি মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরের ৯০ শতাংশ পুড়ে গিয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর। ঘটনায় অগ্নিদগ্ধ গৃহবধূর পরিবারের সদস্যরা ইংরেজবাজার থানায় স্বামী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

You May Also Like