গোডাউনের তালা ভেঙে সিমেন্ট চুরির অভিযোগে গ্রেপ্তার ৫

0 min read

রাতের অন্ধকারে সিমেন্টের গুদামের তালা ভেঙে সিমেন্ট চুরির আগে হাতে নাতে গ্রেপ্তার পাঁচ দুষ্কৃতী। জানা গেছে গাড়িতে পাচারের আগেই সাদা পোশাকের পুলিশ ওই একটি পিকআপ ভ্যান সহ পাঁচ চোরকে ধরে থানায় নিয়ে এসেছে।উদ্ধার হয় একটি পিকআপভ্যান সহ চোরাই প্রায় 50 টি সিমেন্টের বস্তা।

ঘটনাটি ঘটেছে শুক্রবার ভোররাতে ইংরেজবাজার থানার উত্তর রামচন্দ্রপুর এলাকায়।ধৃত ওই পাঁচজন দুষ্কৃতীকে শুক্রবার দুপুরে ইংরেজবাজার থানার পুলিশ মালদা জেলা আদালতে পেশ করে।
পুলিশ সূত্রে জানা যায় ইংরেজবাজার থানার উত্তর রামচন্দ্র পুর এলাকার সিমেন্ট ব্যবসায়ী অপু ঘোষ তার গোডাউন তালা ভেঙে শুক্রবার ভোররাতে 5 জন দুষ্কৃতী তার গোডাউন থেকে প্রায় 50 বস্তা সিমেন্ট পিকআপ ভ্যানে লোড করে ।এলাকা থেকে পালানোর চেষ্টা করে কিন্তু বিশেষ সূত্রে খবর পেয়ে ইংরেজবাজার থানার সাদা পোশাকের পুলিশ ঘোড়াপীর এলাকায় থেকে তাদেরকে পালানোর সময় হাতেনাতে ধরে ফেলে উদ্ধার হয় চোরাই সিমেন্টের বস্তা গুলি।অভিযুক্ত পাঁচজন দুষ্কৃতীর নাম অভিজিৎ দাস ,নুরুল শেখ ,আজগর শেখ, জয়দেব সিংহ ,সঞ্জীব সাহা ।

অভিযুক্ত ওই পাঁচজন দুষ্কৃতীকে মালদা জেলা আদালতে শুক্রবার দুপুরে ইংরেজবাজার থানার পুলিশ পেশ করে। এই বিষয়ে ওই সিমেন্ট গোডাউন এর মালিক শুক্রবার ইংলিশ বাজার থানা লিখিত অভিযোগ করে।

You May Also Like