জেলার কোভিড সংক্রান্ত পরিস্থিতি নিয়ে আলিপুরদুয়ার জেলা প্রশাসনের সঙ্গে বৈঠকে বসলেন রাজ্যের তিন স্বাস্থ্য অধিকর্তা

0 min read

আলিপুরদুয়ারে বর্তমানের করোনা পরিস্থিতি নিয়ে বৈঠকে বসলেন রাজ্য স্বাস্থ্য দপ্তর ও জেলা প্রশাসন। কিছুদিন আগেই খাবার না পেয়ে কোভিড হাসপাতাল থেকে কোভিড আক্রান্ত রোগী পালিয়ে যাওয়ার ব্যাপক শোরগোল পড়ে। বিরোধীদের অভিযোগ জেলার স্বাস্থ্য কর্তা ও প্রশাসনের গাফিলতিতে এরকম ঘটনা ঘটেছে । তাই আজ করোনা সংক্রান্ত বৈঠক করলেন রাজ্যের তিন স্বাস্থ্য কর্তা এবং জেলার স্বাস্থ্য কর্তারা।

জানা গেছে এদিন বুধবার আলিপুরদুয়ার প্রশাসনিক ভবন ডুয়ার্সকন‍্যাতে জেলাশাসক এবং জেলা স্বাস্থ্যদপ্তরের আধিকারিকদের নিয়ে বৈঠক করেন রাজ‍্য স্বাস্থ্য অধিকর্তা ডঃ অজয় চক্রবর্তী,এন এইচ এম ডিরেক্টর সৌমিত্র মোহন এবং শিক্ষা অধিকর্তা ডঃ দেবাশীষ ভট্টাচার্য ।

এদিনের বৈঠক শেষে জেলা ডেপুটি সিএমওএইচ ডঃ সুবর্ণ গোস্বামী জানান,রাজ্য স্বাস্থ্য অধিকর্তাদের সাথে বৈঠক বেশ ইতিবাচক।তারা সব খতিয়ে দেখে সন্তোষ প্রকাশ করেন এবং জেলা আলিপুরদুয়ারের প্রশাংসা করেন।সুবর্ণ বাবু আরও জানান,জেলা স্বাস্থ্য দপ্তরে কোভিড যুদ্ধে চিকিৎসক,স্বাস্থ্যকর্মীদের অভাবের কথা তারা জানান রাজ্য স্বাস্থ্য অধিকর্তাদের।তারা এ বিষয়ে যথাযথ পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিয়েছেন বলে জানান তিনি।

You May Also Like