বিজেপি নেতাকে গুলি করে খুনের চেষ্টার অভিযোগ উঠলো তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে

1 min read

মালদা , ৯ মার্চ ।  বিজেপি নেতাকে গুলি করে খুনের চেষ্টার অভিযোগ উঠলো তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। মঙ্গলবার বিকালে ঘটনাটি ঘটেছে মোথাবাড়ি থানার চন্ডিপুর এলাকায়। গুরুতর জখম ওই বিজেপি কর্মীর উদয় মন্ডল (৪৩)।  তার বাম পায়ে গুলি লেগেছে। তাকে চিকিৎসার জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ওই বিজেপি কর্মীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন মেডিকেল কলেজের কর্তব্যরত চিকিৎসকেরা। মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রের দুটি গ্রাম পঞ্চায়েতের পাঁচটি বুথের নির্বাচনী দায়িত্বে ছিলেন উদয়বাবু। এই ঘটনায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে হামলা চালানোর অভিযোগ উঠেছে । যদিও সম্পূর্ণ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন বিকেলে বাড়ি থেকে এক কিলোমিটার দূরে নিজের ভুট্টার জমি দেখতে গিয়েছিলেন বিজেপি নেতা উদয় মন্ডল। সেই সময় স্থানীয় দুষ্কৃতী ছবিলাল মন্ডল তার দলবল এই হামলার ঘটনাটি চালিয়েছে বলে অভিযোগ। 

আহত বিজেপি নেতার এক দাদা উপেন মন্ডল বলেন, বিজেপি করার জন্য দীর্ঘদিন ধরেই এলাকার তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাদেরকে চাপ দিচ্ছিল দল ছাড়ার জন্য । রাজনৈতিক শত্রুতার কারণে এদিন ভাইয়ের উপর হামলা চালিয়েছে এলাকারই তৃণমূল কর্মী ছবিলাল মন্ডল এবং তার দলবল। এদিন বিকেলে আমার ভাই যখন জমিতে ভুট্টার কাজ দেখতে গিয়েছিলেন । সেই সময় তৃণমূল কর্মী ছবিলাল মন্ডল কুড়ি জন দুষ্কৃতী নিয়ে ভাইয়ের উপর হামলা চালায়। তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। তাতেই গুলিবিদ্ধ হন আমার ভাই। তাকে চিকিৎসার জন্য মেডিকেল কলেজে ভর্তি করানো হয়েছে। পুরো ঘটনাটি নিয়ে ছবিলাল মন্ডল ও তার দলবলের বিরুদ্ধে মোথাবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এদিকে বিজেপি কর্মীর হামলার ঘটনায় ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেন দলের জেলা সভাপতি গোবিন্দ্র চন্দ্র মন্ডল। তিনি বলেন, নির্বাচনের আগেই এলাকায় অশান্তির পরিবেশ তৈরি করতে চাইছে তৃণমূল । আমরা আজকের এই ঘটনার বিষয়ে নির্বাচন কমিশনকে জানাবো।

মোথাবাড়ি কেন্দ্রের তৃণমূলের পার্টি সাবিনা ইয়াসমিন বলেন , বিজেপির গোষ্ঠী কোন্দলের জেরে  এই হামলার ঘটনাটি ঘটেছে। এখানে তৃণমূলের নাম জড়িয়ে নিজেদের দোস্ত এড়াতে চাইছে বিজেপি এই ঘটনার বিজেপির এরকম বিভ্রান্তিকর মন্তব্যের পরিপ্রেক্ষিতে আমরা তীব্র প্রতিবাদ জানাচ্ছি। 

মোথাবাড়ি থানার পুলিশ জানিয়েছে অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে অভিযুক্তদের খোঁজ চালানো হচ্ছে।

You May Also Like