বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন রণবীর আলিয়া

1 min read

বহুদিনের জল্পনায় অবশেষে পড়ল শিলমোহর। সত্যি হলো জল্পনা। এবার পূর্ণতা পেতে চলেছে তাদের সম্পর্ক। বছর তিনেকের প্রেম এবার ছাতনাতলা অবধি গড়াচ্ছে। বলিউডের বহু চর্চিত জুটির মধ্যে প্রায় প্রথম সারিতেই আসে তারা। কথা হচ্ছে বলিউডের মোস্ট জনপ্রিয় জুটির রণবীর কাপুর ও আলিয়া ভাটকে নিয়ে। ২০২১ সালের শেষের দিকেই চার হাত এক হবে। এই খবর জানিয়েছেন স্বয়ং লারা দত্ত। রণবীর ও আলিয়ার বিয়ের সুখবর পেয়ে আনন্দে ভাসছেন তাঁদের ভক্তরা। সম্প্রতি ‘বেলবটম’ সিনেমার ট্রেলার ইন্দিরা গান্ধি-রূপী লারা দত্তকে বেজায় মনে ধরেছে দর্শকদের। নেটদুনিয়াতেও অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ সিনেদর্শকরা।

উল্লেখ্য, অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সেটেই আলিয়ার সঙ্গে রণবীর কাপুরের প্রেমের সূত্রপাত। ২০১৭ সাল থেকে একসঙ্গে রয়েছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। এরপর থেকে কাপুর ফ্যামিলির অংশ হয়ে ওঠেন আলিয়া। ঋষি কাপুরের অসুস্থতা আলিয়াকে কাপুর খানদানের আরও ঘনিষ্ঠ করে তোলে। কাপুরদের যে কোনও পারিবারিক অনুষ্ঠানে আলিয়ার প্রেজেন্স মাস্ট।

সম্প্রতি আলিয়া শাহরুখ খানের সঙ্গে মিলে শুরু করেছেন তাঁর প্রোডাকশন হাউস। তাঁর প্রযোজনায় প্রথম ছবি Darlings। নিজেই রয়েছেন প্রধান চরিত্রে। তাঁর হাতে রয়েছে এক ঝুলি ছবি।

You May Also Like