মমতা সরব হলেন বিনামূল্যে গ্যাসের দাবিতে, মোদী সরকারকে নিশানা বাংলার ভোটপ্রচারে

0 min read

মোদী সরকারকে নিশানা করে মমতা বলেন, যেদিন বিনামূল্য গ্যাস দিতে পারবে, সেদিন বাংলার মানুষের কাছে ভোট চাইতে আসবে। মোদী সরকার গ্যাসর দাম আকাশছোঁয়া করে দিচ্ছে। সেই কারণে হেঁসেলে আগুন লেগে গিয়েছে। গ্যাসের দাম ছিল ২০০ টাকা তা থেকে বেড়ে আজ ৯০০ টাকা হয়ে গিয়েছে।

বাঁকুড়ার জনসভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্রকে নিশানা করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, আমার এক পায়ের বদলে লক্ষ লক্ষ পা পেয়েছি। আপনাদের পায়ের সাহায্যেই আমি ছুয়ে বেড়াচ্ছি এক প্রান্ত থেকে এক প্রান্তে। ওরা মিথ্যে প্রতিশ্রুতি দিচ্ছে। ওদের মিথ্যের জবাব দিতে ভোটটা জোড়া ফুলেই দিতে হবে।

মিথ্যের জবাব দিতে ভোটটা জোড়া ফুলেই

মমতা বলেন, ওঁরা শুধু মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে যাবে। একমাত্র আমরাই কথা দিলে কথা রাখি। আগেও করে দেখিয়েছি। আবারও করে দেখাব। বিনামূল্যে রেশন পাচ্ছেন। ভোটের পর আমাদের সরকারকে রাখলে বিনামূল্যে রেশন পাবেন। এবার আপনাকে রেশন দোকানে যেতে হবে না। রেশন চলে আসবে আপনার দুয়ারে। বিজেপি সরকার এলে গ্যাসের দাম ১৫০০ টাকা মমতার কথায়, বিনামূল্যে যখন রেশন পাচ্ছেন, তখন বিনামূল্যে গ্যাস না দিলে বিজেপিকে আমল দেবেন না। বিজেপি সরকার এলে গ্যাসের দাম ১৫০০ টাকা করে দেবে। ভোটের আগে লোভ দেখাতে ১০০ টাকা কমাবে গ্যাসের দান। তারপর ফের গ্যাসের দাম ৬০০ টাকা বাড়িয়ে দেবে। গ্যাসের দাম ওরা ২০০ টাকা থেকে বাড়িয়ে ৯০০ করেছে। এবার ভোটে সেই জবাব দিতে হবে।

You May Also Like