মালদায় খুন হল এক ভ্যানচালক

1 min read

সাত দিন আগে নিখোঁজ ভ্যানচালকের, হাত-পা বাঁধা অবস্থায় মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য। মৃতের নাম নিখিল ঘোষ (৫৩), বাড়ি ইংরেজবাজার থানার অমৃতি গ্রাম পঞ্চায়েতের সেকেন্দারপুর এলাকায়। গত আট তারিখ বাড়ির কিছুটা দূরে লক্ষ্মী ঘাট এলাকায় একটি পুকুরে কচুরিপানার মধ্যে হাত-পা বাঁধা অবস্থায় তার মৃতদেহ দেখতে পান স্থানীয় মানুষজন। ইংরেজবাজার থানার পুলিশকে খবর দিলে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পরিবারের লোকেরা পরিকল্পিত খুনের অভিযোগ দায়ের করেছেন থানায়। ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার বাড়ি থেকে অন্যান্য দিনের মতো ভ্যান নিয়ে কাজের সন্ধানে বেরিয়ে যায়। এরপর বাড়ি না ফেরায় সারারাত ধরে খোঁজাখুজি করে পরিবারের লোকেরা। গত ১২ তারিখ ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ করে পরিবারের সদস্যরা। পুলিশ মারফত জানতে পারে একটি মৃতদেহ রাখা হয়েছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে।

আজ সকালে পরিবারের লোকেরা ওই মৃতদেহটি দেখে চিনতে পারে এবং কান্নায় ভেঙে পড়েন। অভিযোগ করেন যারা এই ধরনের খুন করেছে তাদের বিরুদ্ধে পুলিশ যেন উপযুক্ত ব্যবস্থা নেন।

You May Also Like