মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক সফল জানালেন জিটিএ প্রধান অনিত থাপা

1 min read

বৈঠক শেষে পাহাড়ে ফিরলেন জিটিএ প্রধান অনিত থাপা এবং বিনয় তামাংরা। নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করে আজ বাগডোগরা বিমানবন্দরে নেমে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মোর্চানেতারা জানালেন বৈঠক সফল। জিটিএ নিয়ে খুব ভালো আলোচনা হয়েছে।

সূত্রের খবর আগামী বিধানসভা নির্বাচনের প্রাক মুহূর্তে বিমলের হঠাৎ প্রকাশ্যে আবির্ভাব, পাহাড়ে বিনয়পন্থী মোর্চা এবং বিমলপন্থী মোর্চার ঠান্ডা লড়াইয়ের আবহে নবান্নে বিনয়দের নিয়ে মুখ্যমন্ত্রীর বৈঠক পাহাড়ের রাজনৈতিক দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ ছিল। সেদিকে তাকিয়ে ছিল পাহাড়বাসী। তবে অনিত-বিনয়ের দাবি বিমলকে নিয়ে কোনো কথা হয়নি। বিমল তামাং চ্যাপ্টার ক্লোজড। শুধুমাত্র জিটিএ নিয়ে আলোচনা হয়েছে। পাহাড়ের উন্নয়ন নিয়ে রাজ্য জিটিএ মিলিয়ে কাজ করবে বলে এমনটাই জানা গিয়েছে

বিমলের হঠাৎ প্রকাশ্যে আবির্ভাবে পাহাড়ে বিমল পন্থীরা সক্রিয় হয়েে ওঠে।কি ভূমিকায় থাকবে বিনয় ও অনিত থাপা তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে বিভিন্ন মহলে ।তবে সব জল্পনার অবসান ঘটিয়ে বিনয় ও অনিত থাপাকে আলোচনায় ডাকে রাজ্যের মুখ্যমন্ত্রী ।দীর্ঘক্ষন নবান্নে বৈঠকের পর বিনয় তামাং জানিয়ে ছিলেন তারা বৈঠকে খুশি ।শুক্রবার কলকাতা থেকে বাগডোগরা বিমান বন্দরে ফেরেন বিনয় তামাং ও অনিত থাপা।তাদের পাহাড়ে ফিরিয়ে নিয়ে যেতে কয়েক হাজার বিনয় পন্থী ভীড় জমায় বিমান বন্দরে।বিনয় তামাং জানান মুখ্যমন্ত্রীর সাথে তাদের যে বৈঠক হয়েছে তাতে তারা সফল ।

You May Also Like