শাহরুখ এর পরিনীতা এবার লেখিকার ভূমিকায় – My Life in Design

1 min read

সাময়িক ‘মাই লাইফ ইন ডিজাইন’ শিরোনাম, এটি পরের বছর পেঙ্গুইন প্রকাশ করবে। বইটিতে তার ইন্টিরিওর ডিজাইন প্রকল্পগুলি, পরিবার এবং মান্নাতের অদৃশ্য ছবিগুলি প্রদর্শিত হবে

গৌরী খান একজন লেখিকা হিসেবে ডিজাইনিং নিয়ে তার কফি -টেবিল প্রথম প্রকাশ করেন।সাময়িক ভাবে নাম দেওয়া মাই লাইফ ইন ডিসাইন বই টি পরের বছর পেংগুইন এ প্রকাশিত হবে বলে জানায় শাহরুখ এর স্ত্রী। বই টিতে মান্নাত সহতার ভেতরের নানান না-দেখানো ছবি এবং অভ্যন্তরীণ শিল্প এবং খুঁটিনাটি উল্লেখিত থাকবে সাথে তিনি তার ডিজাইনিং নিয়ে বিভিন্ন দার্শনিক দিক তুলে ধরবেন।

করোনা প্যান্ডেমিক এ ঘরে সময় কাটানোর মধ্যে দিয়ে তিনি নিজেকে একজন প্রতিভাশালী ডিজাইনার হিসেবে খুঁজে পান। “আমি বুঝতে পেরেছি ডিসাইন এমন একটা জিনিস যা আমার সাথে ওতপ্রোত ভাবে জড়িত, সেটিকে নিয়েই কিছু নতুন করে দেখানোর চেষ্টা করছি। বইটির মধ্যে অনেক কিছু ডিটেইল বিশ্লেষণ ডিসাইন নিয়ে ফোটানো হবে যা ভবিষ্যত এর ডিজাইনার দের মধ্যে কৌতহল সৃষ্টি করবে”।

গৌরী খান তার প্রকল্পগুলিতে কাজ করার জন্য তার প্রচ্ছন্ন সময়টিকে কাজে লাগিয়েছেন। জুলাইতে তিনি সোশ্যাল মিডিয়ায় নানান ছবি এবং ভিডিও শেয়ার করেছেন,তিনি তার বাচ্চাদের – সুহানা, আর্য এবং আব্রামের সাথে তার কোয়ারেন্টাইন সময় মজার মধ্যে দিয়ে উপভোগ করেছেন, যার প্রমান তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলস।

সুহানা খান নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছে। গত বছর, দ্য গ্রে পার্ট অফ ব্লু নামে একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে তার অভিনয়ের সূচনা হয়েছিল।

Editor – Debasish Dey

You May Also Like