শ্রী শ্রী হরিচাঁদ গুরুচাঁদ ঠাকুরের নাম উচ্চারণের ত্রুটিকে কেন্দ্র করে প্রতিবাদ

1 min read

মালদার গাজোলে শ্রী শ্রী হরিচাঁদ গুরুচাঁদ ঠাকুরের নাম উচ্চারণের ক্ষেত্রে ত্রুটি থাকার বিষয় নিয়ে প্রতিবাদ জানালো মতুয়া মহাসংঘের সদস্য, কর্মী ও ভক্তেরা। বুধবার এই বিষয়ে মালদা জেলা ও রাজ্য স্তরে সদস্যরা গাজোলে একটি প্রতিবাদ মিছিলের আয়োজন করেন।

মালদা জেলা মতুয়া মহাসংঘ কর্তৃপক্ষের বক্তব্য, গত ৩১ জানুয়ারি গাজোলে মুখ্যমন্ত্রীর একটি প্রশাসনিক বৈঠক এবং সভা অনুষ্ঠিত হয়। সেখানে মুখ্যমন্ত্রী শ্রী হরিচাঁদ গুরুচাঁদ ঠাকুরের নাম ভুল উচ্চারণ করেছেন। তা নিয়েই একটা অসন্তোষ তৈরি হয়েছে। মানুষের কাছে ভুল বার্তা পৌঁছাচ্ছে। এরই প্রতিবাদ জানিয়ে এদিন গাজোলের নয়াপাড়া এলাকা থেকে  একটি মিছিলের আয়োজন করা হয় । পাশাপাশি একটি পথসভারও আয়োজন করা হয় ওই সংগঠনের পক্ষ থেকে। এছাড়াও এই বিষয়টি নিয়ে জেলা প্রশাসন এবং তৃণমূলের জেলা ও রাজ্য কমিটির কর্তৃপক্ষের কাছেও তাদের দাবির বিষয়টিও জানানোর কথাও বলা হয়েছে।

এদিনের এই প্রতিবাদ মিছিলে উপস্থিত হয়েছিলেন মতুয়া মহাসংঘের জেলা সম্পাদক কাশীশ্বর মৈত্র, সভাপতি সুবোধ মজুমদার  প্রদীপ বিশ্বাস গাজোল ব্লক মতুয়া সংঘের সম্পাদক, পার্থ বিশ্বাস অল ইন্ডিয়া নমঃশূদ্র বিকাশে সভাপতি সহ থেকে  বিশিষ্ট জনেরা‌ আরো উপস্থিত ছিলেন।

You May Also Like