সাপের কামড়ে মৃত্যু এক যুবকের

0 min read

সাপে কাটা এক রোগীকে দীর্ঘক্ষণ ওঝার কাছে ফেলে রেখে মৃত্যু হল এক যুবকের । ঘটনাটি ঘটেছে মালদার হবিরপুর থানার নিমবাড়ি এলাকায় ।জানা গেছে লয়েশ মার্ডি নামে এক যুবকে সাপে কামড় দিলে তাকে হাসপাতালে না নিয়ে গিয়ে ওঝার কাছে নিয়ে যায় । দীর্ঘক্ষণ ওঝার কাছে ফাকে রাখা হয় বলে অভিযোগ । ধীরে ধীরে বিষ সারা শরীরে ছড়িয়ে পড়লে মৃত্যুর কোলে ঢলে পরে ওই যুবক । পরবর্তীতে ওই যুবককে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করে ।

ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছে ওই ওঝা । এই ঘটনার পর পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে । পাশাপাশি ওই ওঝার বিরুদ্ধেও আলাদাভাবে সংশ্লিষ্ট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃত যুবকের পরিবার ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম লয়েশ মার্ডি (১৮) । পেশায় দিনমজুর ওই যুবক মঙ্গলবার রাতে রান্নাঘরে খাবার জল নিতে গিয়েছিল। সেই সময় রান্নাঘরে থাকা বিষধর একটি সাপ তার ডান পায়ে ছোবল মারে। ঘটনাস্থলেই ওই যুবকের চিৎকার শুনে পরিবারের লোকেরা ছুটে আসেন । এরপর ওই যুবককে বাঁচাতেই ডেকে আনা হয় এক ওঝাঁকে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে ওই যুবকের শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। একসময় মৃত্যুর কোলে ঢলে পড়ে ওই যুবক। পরিস্থিতি বেগতিক দেখে ওই যুবককে মালদা মেডিকেল কলেজে নিয়ে আসা হয়। সেখানেই চিকিৎসকেরা মৃত্যুর কথা জানিয়ে দেয়।

You May Also Like