‘সামাজিক মাধ্যমে যখন তখন সব কথা বলা যায় না’

1 min read

তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মদনকে সাফ জানিয়ে দিলেন, “এভাবে সামাজিক মাধ্যমে যখন তখন সব কথা বলা যায় না।” দলের সাংগঠনিক বৈঠকে ফেসবুক লাইভ নিয়ে দলনেত্রীর কাছে একপ্রকার ধমক খেতে হল কামারহাটির বিধায়ক মদন মিত্রকে।

প্রথমদিকে দলে কোনও পদ ছিল না তার। নতুন করে জনপ্রিয়তা দেয় এই ‘ফেসবুক লাইভ’। কারণে অকারণে মাঝে মাঝেই ফেসবুক লাইভে আসতে দেখা গিয়েছে তাঁকে। আর সব ক্ষেত্রেই তাঁর ভিডিওগুলি চূড়ান্ত জনপ্রিয়তা পেয়েছে। কিন্তু এসবের মধ্যে ফেসবুকে মদনবাবু অনেক সময় বেফাঁস কথাবার্তাও বলেছেন। যা অনেক সময়ই দলকে অস্বস্তিতে ফেলে দেয়। গতরাতে ফেসবুক লাইভে এসে মদন মিত্র প্রকাশ্যেই বলে বসেন, “কামারহাটির পুর প্রশাসকের দায়িত্ব আমাকে দায়িত্ব দিয়ে দেখুন। তিন মাসে সব বদলে দেব। কলকাতা শহরের চেয়েও উন্নত করবেন কামারহাটিকে।” যা তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে দেয়।

তৃণমূল নেত্রী মদনকে সাবধান করে দিয়েছেন, এভাবে যাতে আর সোশ্যাল মিডিয়ায় তিনি কিছু না বলেন। আজ দলের সাংগঠনিক বৈঠকে সেই প্রসঙ্গের উল্লেখ না করলেও তৃণমূল নেত্রী মদন মিত্রকে তীব্র ভর্ৎসনা করেছেন বলেই সূত্রের খবর। যদিও, বৈঠক শেষে মদনের প্রতিক্রিয়া, “দলনেত্রী আমাকে বলেছেন, তোমায় সবাই ভালবাসে। তুমি তোমার ফেসবুকগুলো আরও সাজিয়ে-গুছিয়ে সুন্দর ভাবে করবে। যাতে আমাদের সুবিধা হয়।”

You May Also Like