স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল একই পরিবারের দুই কন্যা সন্তানের

0 min read

স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল একই পরিবারের দুই কন্যা সন্তানের । এই ঘটনায় শোকের ছায়া মালদা জেলার হরিশচন্দ্রপুর এলাকার তেঁতুলবাড়ি এলাকায় । জানা গেছে মৃত দুইজনের নাম দীপা হালদার ও প্রিয়া হালদার ।শুক্রবার এক মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকলো মালদা জেলা হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকের তেতুলবাড়ি এলাকা

স্থানীয় এবং পরিবার সূত্রে জানা গেছে, আজ দুপুর বারোটা নাগাদ এলাকার দেবী সাগর নামে ওই পুকুরে স্নান করতে যায় দুই বোন ।স্নান করতে গিয়েই ঘটে বিপত্তি।কয়েকদিনের টানা বর্ষণে পুকুরের গভীরতা বেড়ে যায় । আর এই গভীর পুকুরে পা পিছলে পড়ে গিয়ে ডুবে যায় দুই বোন ।স্থানীয়রা ওই পুকুরটি বন্ধ করে দেওয়ার দাবি জানিয়েছে।

মৃতা ২ শিশুকন্যার কাকু কার্তিক মহালদার বলেন,”ওরা কোনদিন পুকুরে যায় না স্নান করতে।আমার বাচ্চা মেয়ের সঙ্গেই তো খেলা করছিল ।জানিনা কখন চলে গেলো পুকুরে স্নান করতে ।লোকজনের চিৎকার শুনে আমরা বেরিয়ে আসি।পুকুরের গভীর খাল থেকে দুইজনের দেহ উদ্ধার হয় ।”এই ঘটনায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকাজুড়ে ।এইভাবে একই পরিবারের ১৩ এবং ১০ বছর বয়সের দুটি বাচ্চা মেয়ের আকস্মিক মৃত্যু মেনে নিতে পারছে না কেউই ।

You May Also Like