হইচই এ মুক্তি পেল দার্জিলিংয়ে তৈরি অঞ্জনের প্রথম ওয়েব সিরিজের পোস্টার

1 min read

নানা সময়ে বহু সাক্ষাৎকারে অঞ্জন দত্ত-কে বলতে শোনা গেছে, রহস্য রোমাঞ্চ তাঁর অত্যন্ত প্রিয় বিষয়।অঞ্জন দত্তের স্কুল-পর্বে বেড়ে ওঠা পাহাড়েই। তাঁর ছবিতে এবং গানে বরাবরই উঠে এসেছে পাহাড় অর্থাৎ দার্জিলিংয়ের কথা। এই প্রথমবার তিনি তৈরি করলেন পাহাড়ের পটভূমিকায় একটি বাংলা ওয়েব সিরিজ।

এই সময়ের সবচেয়ে বড়ো চ্যালেঞ্জ কোভিড-এর কারণে যখন প্রেক্ষাগৃহ বন্ধ, তখন আরও বেশি করে ওটিটি প্ল্যাফর্মের দিকে ঝুঁকেছে মানুষ। তাই এই মাধ্যমকে আরও জনপ্রিয় করতে নতুন নতুন কন্টেন্ট-এর কথা ভাবছেন প্রযোজকরা। সেই সুবাদেই ওটিটি-তে এই সিরিজ তৈরির সিদ্ধান্ত নিয়েছেন অঞ্জন দত্ত। তাই, প্রথম ওয়েব ধারাবাহিকটি তিনি ‘মার্ডার মিস্ট্রি’র উপর ভিত্তি করেই তৈরি করেছেন।এই ওয়েব সিরিজ এর ড্রইং খাতা আঁকা করে রঙিন ছবি থাকবে না বরং ফুটিয়ে তোলা হয়েছে দার্জিলিংয়ের অন্ধকার দিক।এই দার্জিলিং প্রথম থেকেই থাকবে রহস্যের চাদরে মোড়া।

এই ধারাবাহিকের কাহিনী তৈরি হয়েছে নব্বই দশকের একজন ফিল্ম স্টারের হত্যাকাণ্ডের রহস্য নিয়ে। মানুষের রহস্য চরিত্র গল্প নিয়ে এক স্বাভাবিক আকর্ষণ আছে মানুষের জীবনের অন্ধকার দিক চরিত্রে জটিলতা মুখের আড়ালে আসল মুক্তা খুঁজে বের করতে চায় মানুষ। আর সেই দৃশ্যের প্রতিচ্ছবি এই ওয়েব সিরিজে দেখা যাবে।

দার্জিলিঙে আকর্ষণীয় স্থান গুলির বদলে এখানে তুলে ধরা হবে সেখানকার মলিন দৃশ্য়পট, কদাকার সরু গলি, অপরিসর রাস্তা, বাজার, পল্লি- যা পর্যটকরা কখনও দেখেননি। এমনকি সেই পথের মত গোপনীয়তা, মিথ্যাচার, বিশ্বাসঘাতকতা রয়েছে এই গল্পের চরিত্র গুলির মধ্যে। এই ‘মার্ডার ইন দ্য হিলস’ ওয়েব সিরিজে অর্জুন চক্রবর্তীকে দেখা যাবে একজন ক্ষুরধার গোয়েন্দা চরিত্রে। এ ছাড়াও অভিনয় করছেন রজত গাঙ্গুলী ,শাশ্বতী গুহ ঠাকুরতা ,অনিন্দিতা বোস, রাজদীপ, সৌরভ, সন্দিপ্তা, প্রমুখ।

স্বপ্নের দার্জিলিং নয়,এই ধারাবাহিকে এক অন্য দার্জিলিংয়ের সঙ্গে পরিচয় হবে দর্শকদের।

  • Document
  • Block

No block selected.Open publish panel

  • Document

You May Also Like