৪০ বছর পর কলকাতা লিগ জয়ী মহামেডান, চ্যাম্পিয়নদের সংবর্ধনা জানাতে আমন্ত্রণ মুখ্যমন্ত্রীকে

1 min read

দীর্ঘ চার দশক পর জয়ী মহামেডান স্পোর্টিং ক্লাব। রেলওয়েকে হারিয়ে কলকাতা লিগ চ্যাম্পিয়ন হয়েছে সাদা-কালো ব্রিগেড। আর মহামেডানের এই ঐতিহাসিক জয়ে এবার শামিল হতে চলেছেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। চ্যাম্পিয়ন দলকে সংবর্ধনা দেওয়ার অনুষ্ঠানে ক্লাব কর্তারা আমন্ত্রণ জানাতে চলেছেন মুখ্যমন্ত্রীকে।

করোনা আতঙ্ক কাটিয়ে কলকাতা ফুটবলে ফিরেছে উন্মাদনা। বৃহস্পতিবার যুবভারতীতে ৪০ হাজার দর্শকের সামনে রেলওয়েকে ১-০ গোলে হারিয়ে দেয় সাদা-কালো ব্রিগেড। আর তাতেই ৪০ বছর পর তৃতীয় প্রধানের ঘরে ওঠে কলকাতা লিগ ট্রফি। এই নিয়ে ১২ বার ঘরোয়া লিগ চ্যাম্পিয়ন মহামেডান। এমন সাফল্যে জমকালো সেলিব্রেশন না হলে কি চলে? ময়দানের ক্লাব তাঁবুতেই তাই অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। সেখানে লিগ চ্যাম্পিয়নদের সংবর্ধনা দেবে ক্লাব। কোচ থেকে ফুটবলার, সাপোর্ট স্টাফদের সেই সংবর্ধনা অনুষ্ঠানেই সাদা-কালো কর্তারা আমন্ত্রণ জানাবেন মুখ্যমন্ত্রীকে। তাঁর হাত দিয়েই ফুটবলারদের সংবর্ধিত করতে চাইছে ক্লাব।

মহমেডান সচিব দানিশ ইকবাল এ খবর নিশ্চিত করে বলেন, তাঁরা মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানাচ্ছেন। ব্যস্ততার মধ্যে তিনি যেদিন সময় বের করতে পারবেন, সেদিনই অনুষ্ঠানের আয়োজন করা হবে। তাঁর মতে, মুখ্যমন্ত্রীর উপস্থিতি ফুটবলারদের আরও উজ্জীবিত করবে।

.

You May Also Like