19
Nov
ভারতের স্বদেশী ই-কমার্স মার্কেটপ্লেস ফ্লিপকার্ট, ১০০০ টাকার নিচে পণ্যের জন্য জিরো কমিশন মডেল চালু করেছে। অনলাইনে কেনাবেচাকে আরও সহজ এবং প্রবৃদ্ধি-ভিত্তিক করে তোলাই এর উদ্দেশ্য। এই মডেলটি খরচ কাঠামোকে সহজ করে, প্রতিযোগিতামূলক মূল্য নির্ধারণকে উৎসাহিত করে এবং সারা দেশে ছোট এবং মাঝারি ব্যবসার জন্য ফ্লিপকার্টের মূল্য প্রস্তাবকে আরও শক্তিশালী করে। রেট কার্ডের এই কৌশলগত উন্নয়ন ফ্লিপকার্টের হাইপারভ্যালু প্ল্যাটফর্ম শপসির উপর শক্তিশালী প্রভাব ফেলে। জিরো কমিশন মডেলটি এখন শপসির সমস্ত পণ্যে উপলব্ধ। দাম নির্বিশেষে এটি করা হয়েছে। যা গ্রাহকদের জন্য ক্রয়ক্ষমতা বৃদ্ধি করে। জিরো কমিশন মডেলটি আরও আঞ্চলিক এবং উদীয়মান এমএসএমই ব্র্যান্ডগুলিকে আত্মবিশ্বাসের সঙ্গে ডিজিটাল অর্থনীতিতে যোগদান করতে সক্ষম করে। বিক্রেতারা…
