কিংফিশার-এর সাথে রশ্মিকা মান্দান্না এবং বরুণ ধাওয়ান

1 min read

ইউনাইটেড ব্রিউয়ারিজ লিমিটেড ঘোষণা করেছে যে এটি অভিনেতা রশ্মিকা মান্দান্না এবং বরুণ ধাওয়ানকে তার আইকনিক ব্র্যান্ড কিংফিশারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে স্বাক্ষর করেছে৷ এই বছরটিকে ‘ইয়ার অফ দ্য চিয়ার’ হিসাবে উদযাপন করার উপর দৃষ্টি নিবদ্ধ করে এসোসিয়েশনটি কিংফিশারের ‘স্প্রেড দ্য চিয়ার’ ক্যাম্পেইন শুরু করবে।

কিংফিশার হল একটি তরুণ, সমসাময়িক এবং মজাদার ব্র্যান্ড, যেটি ক্রমাগত নতুন এবং উত্তেজনাপূর্ণ উপায়ে তার ভোক্তাদের সাথে যুক্ত হওয়ার জন্য নিজেকে নতুন করে উদ্ভাবন করে। ব্র্যান্ডটি কিছু সেরা সঙ্গীত, খাবার এবং খেলাধুলার ইভেন্টের সাথে যুক্ত এবং এর নাম ‘দ্য কিং অফ গুড টাইমস’ পর্যন্ত চলে। কিংফিশার রশ্মিকা এবং বরুণের সাথে তাদের উল্লাস ছড়িয়ে দেওয়ার উপায় হিসাবে একটি উত্তেজনাপূর্ণ নাচের হুক-স্টেপ তৈরি করেছে। টিভিসি-এর শ্যুট করেছেন রেলিন ভালেস এবং সুরকার রাম সম্পাথের মিউজিক আপনাকে মুগ্ধ করবে।

ইউনাইটেড ব্রিউয়ারিজ লিমিটেড-এর চিফ মার্কেটিং অফিসার দেবব্রত মুখার্জি বলেছেন, “সর্বদা বিকশিত কনজিউমার ল্যান্ডস্কেপ এবং মিডিয়া প্ল্যাটফর্মে ক্রমাগত টেকটোনিক পরিবর্তন আমাদেরকে আরও বেশি চেষ্টা করতে উৎসাহিত করছে যাতে আমরা সমন্বিত মার্কেটিং যোগাযোগের সাথে যোগাযোগ করি এবং কীভাবে আমরা বিজয়ী অংশীদারিত্ব গড়ে তুলি।”

You May Also Like