অক্ষয়কে নিয়ে হার্পিকের প্রচার

1 min read

১০০ বছর ধরে হার্পিক বিশ্বজুড়ে পরিচ্ছন্ন ও স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের জন্য কাজ করে চলেছে। বিগত কয়েক দশক ধরে ভারতে টয়লেট কেয়ার ক্যাটাগরির নেতৃত্বে থাকা হার্পিক ভারতের ঘরে ঘরে হাইজিন ও স্যানিটেশনের গুরুত্ব প্রচারে সামনের সারিতে রয়েছে। অভিনেতা অক্ষয় কুমারকে নিয়ে নতুন ব্র্যান্ড ক্যাম্পেন ‘সাফ নহি স্বছ’ দ্বারা হার্পিক গ্রাহকদের অবহিত করছে বাড়ির টয়লেট ও বাথরুমের হাইজিন ও ডিসইনফেকশন বিষয়ে, যাতে তারা পরিবারের স্বাস্থ্য সুরক্ষিত রাখতে পারেন। ব্র্যান্ড অ্যাডভোকেট অক্ষয় কুমার বলেন, তিনি নিশ্চিত যে এই ক্যাম্পেন গ্রাহকদের বোঝাতে পারবে যে শুধু পরিচ্ছন্নতা নয়, সংক্রমণ ছড়ানো ঠেকাতে তাদের বাথরুম ও টয়লেট সংক্রমণমুক্ত রাখা প্রয়োজন। উল্লেখ্য, হার্পিক টয়লেট ক্লিনার ও হার্পিক বাথরুম ক্লিনার আন্তর্জাতিক বিভিন্ন ল্যাবরেটরিগুলিতে পরীক্ষিত, যা >৯৯.৯% জীবানু ও সার্স-কোভ-২ (কোভিড-১৯) ভাইরাস সংহারে কার্যকর।

You May Also Like