ফালাকাটাকে পুরসভা ঘোষণা মুখ্যমন্ত্রীর

1 min read

মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফরের প্রথম দিনে জলপাইগুড়ির সভা থেকে ফালাকাটাকে পুরসভা ঘোষণা করতেই খুশির আবহাওয়া আলিপুরদুয়ারের ফালাকাটা জুড়ে। উল্লেখ্য ,এলাকাবাসী বাম আমল থেকেই ফালাকাটাকে পুরসভার দাবি জানিয়ে আসছে।দীর্ঘ টালবাহানার পর তা পুরন হয়নি। তৃণমূল সরকার ক্ষমতায় এলে ফের ফালাকাটা বাসি আশায় বুক বাঁধে। কিন্তু দীর্ঘদিন ধরে প্রতিশ্রুতি দিয়ে আসলেও পুরসভা ঘোষণা হয়নি। এই সরকারের আমলেও প্রশাসনিকভাবে ফালাকাটাকে পুরসভা করার প্রক্রিয়া দীর্ঘদিনের। আলিপুরদুয়ারকে পৃথক জেলা ঘোষণার পর ফালাকাটার মানুষ আশায় ছিলেন যে ফালাকাটাকে পুরসভা করা হবে।

এদিন সেই দাবি পূরণ হওয়ায় খুশি সবাই। এদিন সন্ধ্যায় এই খুশিতে একটি পদযাত্রা বের হয় সন্ধ্যায় । আনন্দ উল্লাসে ভেশে যায় তৃণমূল রা । বাজি পটকা ফাটানো হয় ।করোনা বিধি কে লঙ্ঘন করে জাতীয় সড়কের উপর ফাটানো হয় বাজি পটকা ।

এই প্রসঙ্গে ফালাকাটা ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি সুভাষ রায় বলেন, “ফালাকাটা বাসির দীর্ঘদিনের এই দাবি পূরণ হতে চলেছে, মুখ্যমন্ত্রী যেটা বলেন সেটা করেন, বিরোধীরা মিথ্যা ও ভাওতা দিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছে। মানুষ এই ঘোষণায় খুশি। মানুষ আমাদের সঙ্গে আছেন।” বিজেপির জেলা সাধারণ সম্পাদক দীপক বর্মণ বলেন, এসব ভাওতা, আগে কেন করলনা”

You May Also Like