মঙ্গলবার ২৫ জন আসামীকে প্যারোলে মুক্তি দিল রায়গঞ্জ জেলা সংশোধনাগার

0 min read

অতিমারি করোনা আবহের কারনে ২৫ জন আসামীকে প্যারোলে মুক্তি দিল রায়গঞ্জ জেলা সংশোধনাগার। রায়গঞ্জ মুক্ত সংশোধনাগারে থাকা এই ২৫ জন বন্দীকে পুলিশি নিরাপত্তায় তাঁদের বাড়ি পৌঁছে দেওয়ার ব্যাবস্থা করল রায়গঞ্জ সংশোধানাগার কর্তৃপক্ষ। ৩২০ জন আসামীর মধ্যে ৮০ জন পুরুষ ও ৪ জন মহিলার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানিয়েছেন রায়গঞ্জ সংশোধনাগারের জেলার রাজেশ কুমার মন্ডল।

২৫ জন আসামীকে প্যারোলে মুক্তি দিল রায়গঞ্জ জেলা সংশোধনাগার। করোনার বাড়বাড়ন্তের জন্যই ওই ২৫ জন আসামীকে প্যারোলে মুক্তি দেওয়া হয়েছে বলে জেল সূত্রে খবর। মঙ্গলবার রায়গঞ্জ জেলা সংশোধনাগার কর্তৃপক্ষ আসামীদের বাড়িতে পৌঁছে দেন। জানা গেছে, তিন মাসের জন্য প্যারোলে মুক্তি দেওয়া হয়েছে মুক্ত সংশোধনাগারের এই ২৫ জনকে। রায়গঞ্জ জেলা সংশোধনাগারের জেলার রাজেশ কুমার মন্ডল জানিয়েছেন, মুক্ত সংশোধনাগারে ২৬ জন আসামী রয়েছেন। নির্দেশ এসেছে প্রত্যেকেই তিন মাসের জন্য প্যারোলে মুক্তি দেওয়ার। গত পরশু সকলের কোভিড টেস্ট করানো হয়েছে। ২৫ জনের রিপোর্ট নেগেটিভ আসায় সকলকে আজ পুলিশি নিরাপত্তা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে।

রায়গঞ্জ জেলা সংশোধনাগারের জেলার রাজেশ কুমার মন্ডল আরও জানিয়েছেন, এখনও পর্যন্ত ৩২০ জন আসামীর কোভিড টেস্ট করানো হয়েছে। যার মধ্যে ৮০ জন পুরুষ ও ৪ জন মহিলার রিপোর্ট পজিটিভ এসেছে। প্রত্যেকেই সুস্থ রয়েছেন। জেলের ভেতরেই দুটি ওয়ার্ড করা হয়েছে।

You May Also Like