২০২৪ এই  দিচ্ছেন অনুপম  সুখবর, নিজেই শেয়ার করলেন

1 min read

বছরের প্রথমটা বেশ ভালই শুরু হয়েছে অনুপম রায়ের। এবার আরও এক খুশির খবর দিলেন তিনি। যা জানতে পেরে  ভক্তরা উচ্ছ্বসিত । শুভেচ্ছা বার্তায় আপাতত ভাসছে তাঁর ইনস্টাগ্রাম। কিছু দিন আগেই মুম্বই গিয়েছিলেন অনুপম। তাঁর মুম্বই যাওয়ার কারণ আগেই সামনে এসেছিল। যা রটেছিল তা যে নেহাতই রটনা নয়, এবার সেই প্রমাণ দিলেন অনুপম নিজেই।

এবার শিল্পা গাইতে চলেছেন অনুপমের সুরে।শিল্পা রাওকে চেনেন? ‘পাঠান’ থেকে ‘জওয়ান’ — ছবির কিছু সুপারহিট গান তিনি দর্শককে উপহার দিয়েছেন। গায়িকার সঙ্গে সেই ছবিই শেয়ার করে অনুপম লেখেন, “শিল্পা রাও ফিট অনুপম রায়। এই বছরেই আসছে।” খবর শুনে খুশি ভক্তরা। তাঁরা লিখছেন, “এটার অপেক্ষাতেই তো ছিলাম।”

অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী কিছু দিন আগেই বিয়ে করেছেন । পরমব্রত চট্টোপাধ্যায়ের স্ত্রী তিনি। সে সময় তাঁদের সম্পর্ককে নিয়ে অনেক সোমলোচনা হয়েছিলো। অনেকেই ভেবেছিলেন শোকে পাথর হয়ে পড়েছেন অনুপম। যদিও মাস দুয়েক আগেই বোমা ফাটিয়েছিলেন অনুপম। সেই মতোই মার্চ মাসে গায়িকা প্রশ্মিতা পালকে বিয়ে করেন তিনি। যদিও খুব ছিমছাম ভাবেই বিয়ে সেরেছিলেন ওঁরা। সেখানে উপস্থিত ছিলেন টলিউডের হাতে গোনা কয়েকজন।

You May Also Like