20
Sep
ভারতের অন্যতম ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট, আসন্ন উৎসব মরশুমের জন্য তার বিক্রেতা ইকোসিস্টেমকে আরও উন্নত করে তুলেছে। বিগত ছয় মাসের মধ্যে লেনদেনে ২৫-৩০% বৃদ্ধি এবং উৎসবের আগের প্রান্তিকে ৩০% পর্যন্ত বৃদ্ধি লক্ষ্য করা গেছে। ফলে, প্ল্যাটফর্মটি এমএসএমই, কারিগর এবং উদ্যোক্তাদের ভারতের বৃহত্তম শপিং ইভেন্টের জন্য প্রস্তুত করতে সাহায্য করছে। এটি কৃত্রিম বুদ্ধিমত্তা-চালিত সরঞ্জাম, দ্রুত সমাধান এবং সম্প্রসারিত পরিকাঠামোর ফলেই সম্ভব হয়েছে। ২০২৫ সালের শুরুর দিক থেকেই কোম্পানি তালিকাভুক্তি, নেভিগেশন এবং সেটেলমেন্টগুলিকে সহজতর করতে একটি সংস্কারকৃত বিক্রেতা হাব এবং অ্যাপ চালু করেছে। এই AI-চালিত NXT ইনসাইটস প্ল্যাটফর্ম এবং CVP ইনসাইটস ফ্যাশন, BGM এবং ইলেকট্রনিক্সের মতো বিভাগগুলিতে বিক্রেতাদের উৎসবের চাহিদা পূরণে সাহায্য করে।…
