ইয়ং স্টারদের ড্রাগের নেশা নিয়ে মুখ খুললেন সুনীল শেঠি

1 min read

একদিকে যখন করোনার আতঙ্কে ঘরবন্দী সকলে, তখন বলিউডের অন্যতম  ট্যালেন্টেড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নাড়িয়ে দিয়েছিল গোটা বলিউডকে। তাঁর মৃত্যুর তদন্তের প্রেক্ষিতে ড্রাগ ও ড্রাগ পাচারের সঙ্গে নাম জড়িয়েছিল বহু অভিনেতা-অভিনেত্রীর। জিজ্ঞাসাবাদ থেকে বাদ পড়েননি শ্রদ্ধা কাপুর বা সারা আলি খানের মতো স্টার কিডরাও। যা নিয়ে প্রবল চর্চা শুরু হয়েছিল বলি-মহলে। ড্রাগ ও তার সঙ্গে এই স্টার কিডদের যোগ স্পষ্ট না হলেও তার পর থেকে অনেক স্টার কিডদের নামের পিছনেই ‘ড্রাগি’ বা নেশাখোর তকমা জুড়েছে। কিন্তু ছেলে আহান শেঠি বা মেয়ে আথিয়া শেঠির নামের পিছনে এমন তকমা কোনওদিনও জুড়বে না বলে বিশ্বাস সুনীল শেঠির ।

IANS-কে দেওয়া এক সাক্ষাৎকারে সুনীল শেঠি সম্প্রতি বলিউডের স্টার কিড ও তাঁদের সঙ্গে ড্রাগ যোগের ব্যাপারে মুখ খুলেছেন। সাংবাদিকের প্রশ্নের উত্তরে তিনি জানান, পুরো বিষয়টি নিয়েই অবগত তিনি। কার নামে কোথায় কী ছড়াচ্ছে, সে ব্যাপারেও সব কিছু জানা আছে তাঁর।

বলিউডে অনেক দিন আগেই পা রেখেছেন তাঁর মেয়ে আথিয়া। এবার তেলুগু ছবির রিমেকের হাত ধরে বড় পর্দায় আসছেন ছেলে আহানও। তাঁরাও স্টার কিডস, তাঁদের নামও ড্রাগের সঙ্গে জুড়লে? উত্তরে অভিনেতা জানান, তিনি এই ব্যাপারে একেবারেই চিন্তিত নন, কারণ তিনি জানেন তাঁর ছেলে-মেয়ে কেমন! তবে, স্টার কিডদের ব্যাপারে মানুষের যে ভুল ধারণা রয়েছে, তা নিয়ে তিনি অনেক বেশি চিন্তিত।

You May Also Like