জাতীয় সড়ক নির্মাণ কর্তৃপক্ষের সঙ্গে বৈঠক গৌতম দেবের

1 min read

উত্তরবঙ্গে জাতীয় সড়কের কাজ কতদূর তা জানতে নবান্নের নির্দেশে আজ NHAI কর্তাদের সঙ্গে বৈঠক করলেন রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব । করোনা আবহে জাতীয় সড়ক নির্মাণের গতিতে কিছুটা শ্লথ এসেছে । অনেক জায়গায় কাজ শেষ মুহূর্তে, কোথাও কিছু সমস্যার জন্য রাস্তার কাজ আটকে রয়েছে ।সেই সমস্ত সমস্যাগুলো নিয়ে আজকের এই বৈঠক। গৌতম দেব মৈনাক টুরিস্ট লজে নিজের অফিসে এই বৈঠক করেন । বৈঠক ফলপ্রসূ হয়েছে বলে জানা গিয়েছে ।

গৌতম দেব জানান,ইসলামপুরের ১০কিমি রাস্তার জমিজট মিটে গিয়েছে ।আগামী নভেম্বর ডিসেম্বর মাস নাগাদ ইসলামপুরের রাস্তার কাজ সম্পুর্ন হয়ে যাবে বলে আশাবাদী তিনি ।আলিপুরদুয়ার ১ এর রাস্তার জমিজট ও সমস্যা নিয়েও প্রাথমিক কথা হয়েছে NHAI কর্তৃপক্ষের সঙ্গে ।আলিপুরদুয়ার জেলার জেলাশাসক, স্থানীয় বিধায়ক ,প্রশাসনের সঙ্গে আলোচনা হয়েছে এবিষয়ে । এদিন ধুপগুড়ির রাস্তার সমস্যা, ঘোষপুকুরের সার্ভিস রোডের সমস্যা নিয়েও আলোচনা হয়েছে। রাজ্য সরকার দ্রুত জাতীয় সড়কের নির্মাণ কাজ শেষ করতে চায়।এর জন্য এমাসের আগামী ২০তারিখের পর আবার মিটিং করা হবে উত্তরকন্যা ও আলিপুরদুয়ারে।

পর্যটনমন্ত্রী গৌতম দেব জানিয়েছেন যে রাস্তার কাজ প্রায় শেষের দিকে।কিছু সমস্যা হচ্ছে ধুপগুড়ি ও ঘোষপুকুরে তা দ্রুত মিটিয়ে ফেলা হবে । এরসঙ্গে জাতীয় সড়কের পাশে ফাঁসীদেওয়ায় গোয়ালটুলি ও ইসলামপুরে বিদ্যুতের টাওয়ার সরানো নিয়ে বিদ্যুৎ দপ্তরের কর্তার সঙ্গে কথা হয়েছে গৌতম দেবের।রাজ্য সরকার দ্রুত রাস্তার কাজ শেষ করতে চায়

You May Also Like