বিবাহ অনুষ্ঠান চলাকালীন বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু গাজোলের বিজেপি নেতার

1 min read

বাড়িতে বিয়ের অনুষ্ঠানের মধ্যেই রহস্যজনকভাবে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল গাজোলের এক বিজেপি নেতার। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে গাজোল থানার বাবুপুর গ্রাম পঞ্চায়েতের ঝাড়সাবৈল গ্রামে । বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার পর গুরুতর জখম ওই বিজেপি নেতাকে উদ্ধার করে পরিবারের লোকেরা চিকিৎসার জন্য গাজোল গ্রামীণ হাসপাতালে উদ্ধার করে নিয়ে আসেন। কিন্তু সেখানে চিকিৎসকরা  তার মৃত্যুর কথা জানিয়ে দেন। এই ঘটনায় গোটা এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। তবে এই ঘটনার পিছনে নিছকই কোন ষড়যন্ত্র রয়েছে কিনা, তা নিয়ে অবশ্য এখনও পরিষ্কার করে কিছু জানাতে পারেনি গাজোল থানার পুলিশ। তবে ওই বিজেপি নেতার রহস্যজনক মৃত্যু নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ । পাশাপাশি মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত বিজেপি নেতার নাম মাধব চন্দ্র রায় (৩৯)। তিনি পেশায় গাজোলের  একটি বেসরকারি ইংরেজি মাধ্যমের শিক্ষক ছিলেন। গাজোল ব্লকের বাবু পুর গ্রাম পঞ্চায়েতের ভারতীয় জনতা পার্টির জেড পি মণ্ডল সম্পাদক ছিলেন তিনি।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, মাধববাবুর বাড়িতে এদিন তার একসঙ্গে দুই আত্মীয়র বিয়ের অনুষ্ঠান চলছিল। এদিন সকালে গোয়াল ঘরে যাওয়ার সময় একটি বিদ্যুতের তার পায়ে জড়িয়ে যায় । সেখানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জখম হন মাধববাবু। পরে তার মৃত্যু হয়।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, বাড়িতে একসাথে দুটি বিয়ের অনুষ্ঠান চলছিল, তাঁর পিসির ছেলের ও কাকার মেয়ের। প্যান্ডেল করা হয়েছিল বাড়িতেই। রোজকার মত আজ সকালেও বাড়ি লাগোয়া গোয়াল ঘরে ঢোকার সময় মাটিতে ফেলে রাখা বিদ্যুৎ এর তারে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। আর ঠিক সেখানেই বিদ্যুৎ এর তার কেন ফেলে রাখা হল তা নিয়ে প্রশ্ন উঠছে।

গাজোলের বিজেপি বিধায়ক চিন্ময় দেব বর্মন জানিয়েছেন,  ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। দলের নেতার মৃত্যুর ঘটনা শোনার পর তার পরিবারের সঙ্গে দেখা করেছি। পুলিশ প্রকৃত ঘটনার তদন্ত করে দেখছে।

গাজোল থানার পুলিশ জানিয়েছে, প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। পাশাপাশি পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

You May Also Like