মন ভারী নিয়ে মুম্বাই ছাড়ছি, কঙ্গনা, রিয়ার পক্ষে কংগ্রেস এর মিছিল দেশ জুড়ে!

1 min read

দীর্ঘ কয়েকদিন ধরে শিব-সেনার সাথে লড়াই করার পর মুম্বাই ছাড়লেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। তিনি জানান, তার অফিস ভেঙে গুড়িয়ে দেয়ার পর তার বাড়ির ওপর আক্রমণ করার পরিকল্পনা করছিলো শিবসেনা। পাকিস্তান এর সাথে মুম্বাই সিনেমার তুলনা করার জন্যই এতো কিছু হলো, টুইট করেছেন তিনি।

“একটা সময় ছিল যখন আমি মুম্বাইয়ে মায়ের স্পর্শ অনুভব করতাম, কিন্তু আজ পরিস্থিতি এমন যে বেঁচে থাকার জন্য আমি ভাগ্যবান। শিবসেনা সনিয়া সেনায় পরিণত হওয়ার মুহূর্তে মুম্বই প্রশাসন সন্ত্রাসে পরিণত হয়ে যায়”
তিনি হিন্দিতে পোস্ট করেন, শিব সেনাকে এবং পাশাপাশি কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধীকে লক্ষ্য করে।

চন্ডিগড় বিমান বন্দর এ অবতরণ করতেই তার ভক্ত রা তাকে ঘিরে ধরে তাকে।

কঙ্গনা জানান তার অফিস বিল্ডিংটি সংস্কার করবেন না, এর ধ্বংসাবশেষ “কোনও মহিলার ইচ্ছার প্রতীক যা এই চরম অবস্থায় বিশ্বে উঠে দাঁড়ানোর সাহস জুগিয়েছিল”

অন্য দিকে ভারতীয় কংগ্রেস পার্টি কলকাতা সহ রাজ্যের বিভিন্ন শহর এ ড্রাগ মামলায় গ্রেপ্তারের হওয়া ‘বাংলার কন্যা’ রিয়া চক্রবর্তীর পক্ষ নিয়ে সমাবেশ করেছে।

বাংলার কন্যা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্র এবং উস্কানীমূলক আচরণ সহ্য করা হবে না। পশ্চিমবঙ্গ কংগ্রেসের সভাপতি অধীর রঞ্জন চৌধুরীর নির্দেশে প্রদেশ কংগ্রেস অফিস থেকে ওয়েলিংটন মোড় পর্যন্ত এই বিক্ষোভ সমাবেশ নেওয়া হয়েছিল।

You May Also Like