শুক্রবার আলিপুরদুয়ার আসছেন রাজ্যপাল, দেখা করবেন শহীদ বিপুল রায়ের পরিবারের সঙ্গে

1 min read

আগামী ৯ অক্টোবর উত্তরবঙ্গে আসছেন রাজ্যের রাজ্যপাল ধনকর। এখবর ছড়িয়ে পড়তেই সাজোসাজো রব আলিপুরদুয়ার প্যারেড গ্রাউন্ডে । তবে রাজ্যপালের এই সফর সম্বন্ধে বিস্তারিত জানা যায়নি এখনো পর্যন্ত । সূত্রের খবর আলিপুরদুয়ারে শহীদ সেনা জওয়ান বিপুল রায়ের সঙ্গে দেখা করতে পারেন রাজ্যপাল।

কয়েকদিন আগেই উত্তরবঙ্গ সফর থেকে কলকাতায় ফিরে গেছেন মুখ্যমন্ত্রী । আর তারপরেই রাজ্যপালের আলিপুরদুয়ারে আসা নিয়ে নানা মুনির নানা মত শোনা যাচ্ছে । উল্লেখ্য রাজ্যের মুখ্যমন্ত্রী এবং রাজ্যপালের সম্পর্ক যে আদা-কাঁচকলায় সে বিষয়ে কারো অজানা নয় । উত্তরবঙ্গ সফরকালে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি শহীদ সেনার স্ত্রীকে চাকরি দেওয়ার ঘোষণা করেছেন । এরপরে আবার রাজ্যপালের ওই শহীদের পরিবারের সঙ্গে দেখা করা বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন বিশেষজ্ঞরা ।

রাজ্যপালের আসার খবর পেয়ে মঙ্গলবার সকাল থেকেই আলিপুরদুয়ার প্যারেড গ্রাউন্ডে সেনা ব্যস্ততা লক্ষ্য করে স্থানীয় বাসিন্দারা । বন্ধ করে দেওয়া হয় প্যারেড গ্রাউন্ডের সমস্ত প্রবেশদ্বার ।সকাল থেকেই আলিপুরদুয়ার প্যারেড গ্রাউন্ডের হেলিপ্যাডের সংস্কারে পরিদর্শনে আসে সেনা কর্মীরা ।তবে সরকারি সূত্রে এখনো পর্যন্ত এই বিষয়ে কোনো তথ্য প্রকাশ করা হয়নি।

You May Also Like