টয়োটা কির্লোস্কর মোটর (টিকেএম) ভারতের বাজারে নিয়ে এলো বহু-প্রতীক্ষিত লাইফস্টাইল ইউটিলিটি ভেহিকেল ‘টয়োটা হাইলাক্স’। এক মেগা ইভেন্টের মধ্য দিয়ে ‘টয়োটা হাইলাক্স’ গাড়িটি লঞ্চ করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টয়োটা মোটর কর্পোরেশনের (টিএমসি) চিফ ইঞ্জিনিয়ার ইয়োশিকি কোনিশি, টয়োটা রিজিয়োনাল চিফ ইঞ্জিনিয়ার জুরাচার্ট জঙ্গুসুক, টিকেএম-এর ম্যানেজিং ডিরেক্টর মাসাকাজু ওশিমুরা, টিকেএম-এর এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট (সেলস অ্যান্ড কাস্টমার সার্ভিস) তাদাশি আসাজুমা এবং টিকেএম-এর জেনারেল ম্যানেজার (স্ট্রাটেজিক বিজনেস ইউনিট) উইশলাইন সিগামনি।
বিশ্বজুড়ে ১৮০টিরও বেশি দেশে হাইলাক্সের বিক্রয় ২০ মিলিয়ন ইউনিট ছাড়িয়ে গেছে। টয়োটা হাইলাক্সে রয়েছে বহু ফার্স্ট-ইন-সেগমেন্ট ফিচার, বিশ্বমানের ইঞ্জিনিয়ারিং, বাড়তি সুরক্ষা, অ্যাডভান্সড টেকনোলজি ও বেস্ট-ইন-ক্লাস কমফর্ট। পারফর্ম্যান্স, পাওয়ার ও ফুয়েল এফিসিয়েন্সি’র দিক থেকেও হাইলাক্স অপ্রতিদ্বন্দ্বী। এর সঙ্গে রয়েছে গ্ল্যামারাস ইন্টেরিয়র এবং ট্যাবলেট স্টাইল ৮ ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম (অ্যান্ড্রয়েড অটো ও অ্যাপল কারপ্লে)।
টয়োটা হাইলাক্স-এর বুকিং চালু হয়ে গেছে। আগামী এপ্রিলে ডেলিভারি শুরুর আগে মার্চে এই গাড়ির এক্স-শোরুম প্রাইস ঘোষণা করা হবে। অনলাইনে (www.toyotabharat.com) বা নিকটবর্তী টয়োটা ডিলারশিপে হাইলাক্স বুক করা যাবে। টয়োটা ভার্চুয়াল শোরুমের মাধ্যমে গ্রাহকরা বাড়িতে বসেই হাইলাক্সের অভিজ্ঞতা উপলব্ধি করতে পারবেন।